• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

স্বামীর আত্মহত্যার ১১ দিন পর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার 

প্রকাশ:  ১৯ নভেম্বর ২০২২, ১৭:৩১
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের সরিষাবাড়ীতে স্বামী মুনছুর মিয়ার আত্মহত্যা করার ১১ দিন পর একইভাবে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় স্ত্রী মোহসিনা আক্তার শিফার (২০) লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৯ নভেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার মহাদান ইউনিয়নের বিলবালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিফা বিলবালিয়া গ্রামের এমদাদুল হক জাহাঙ্গীর এর মেয়ে ও এইচ এস সি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

জানা যায়, উপজেলার বিলবালিয়া গ্রামে পাশাপাশি বাস করতেন মুনছুর ও শিফা। এক সময় প্রতিবেশি জাহাঙ্গীর এর মেয়ে শিফার সাথে প্রেমের সম্পর্ক হয় আনিছুর রহমান রসুলের ছেলে মনসুরের। শুরু থেকেই এ সম্পর্ক মেনে নিতে আপত্তি করে আসছিলো দুই পরিবার। পরে পরিবারের বিরুদ্ধে গিয়ে প্রায় দেড় বছর আগে বিয়ে করে শিফা ও মুনছুর। অমতের বাইরে গিয়ে শিফাকে বিয়ে করায় দুই পরিবারের ঝগড়া বিবাদ লেগেই থাকত। এ কারণে প্রায় সময়ই মনসুর মিয়া ও স্ত্রী শিফা আক্তার নিজেদের বাড়িতে থাকতেন।

দুই পরিবারে কলহের কারণে মানসিক বিপদগ্রস্ত হয়ে পড়ে মনসুর। এক পর্যায়ে গত ৮ নভেম্বর মঙ্গলবার বিকালে নিজ বসতঘরের ধর্ণার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মনসুর। এ ঘটনার ১১ দিন পর শনিবার সকাল ১১টার দিকে একই ভাবে শিফার নানা মৌলবী আব্দুর রশিদের বসত ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবারের লোকজন। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

সরিষাবাড়ী থানার ওসি মুহাম্মদ মহব্বত কবীর বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

জামালপুর,সরিষাবাড়ী,উদ্ধার,লাশ,ঝুলন্ত,স্ত্রী,স্বামী,আত্মহত্যা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close